লঞ্চ করার পর থেকেই একের পর এক অফার দিয়ে পুরো বাজার কাঁপিয়েছে জিও। মাসের পর মাস ফ্রি ডেটা দেওয়ার পরও আবার গ্রাহকদের জলের দামে ফোন ব্যবহার করার সুযোগ করে দিয়েছে মুকেশ আম্বানির এই সংস্থা জিও। বছরের বিভিন্ন সময়ে গ্রাহকদের বিনামূল্যে ডেটা ও অন্যান্য সুযোগ সুবিধা দিয়ে এসেছে মুকেশ আম্বানির জিও সংস্থা । এবারে তারা যে নতুন অফার এনেছেন তাতে আপাতত খুশি হবেন ক্রিকেটপ্রেমীরা।

জিওর তরফ থেকে জানানো হয়েছে, আগামী ৫ বছর ইন্ডিয়ার সমস্ত ম্যাচ গ্রাহকরা দেখতে পাবেন Jio TV অ্যাপে। এই বিষয়ে স্টার-এর সাথেও চুক্তি করেছে জিও সংস্থা। আগামী ৫ বছর ভারতে অনুষ্ঠিত ভারতীয় দলের সমস্ত ম্যাচই সম্প্রচার করবে জিও। এর মধ্যে রয়েছে টেস্ট ম্যাচ, একদিনের আন্তর্জাতিক ম্যাচ ও T20 ম্যাচ ও।

টিভিতে সবাইকে ক্রিকেট ম্যাচ দেখার জন্য একটা মোটা টাকার প্যাকের রিচার্জ করাতে হয় প্রতি মাসেই। তাছাড়াও অনেক সময় রাস্তা ঘাটে বেরিয়ে টিভিতে খেলা দেখতে পারা যায় না। সেই অসুবিধা এবার মিটিয়ে দিতে চলেছে জিও সংস্থা, তাঁদের জিও টিভির মাধ্যমে। যাতে গ্রাহকরা রাস্তা ঘাটে যে কোনও জায়গায় তাঁদের পছন্দের খেলা দেখতে পারেন সেই ব্যবস্থাই করতে চলেছে জিও।
সব থেকে বড় কথা হলো, জিও টিভি দেখার জন্য আর আলাদা করে কোনও রকম খরচ করতে হয় না জিও গ্রাহকদের। যদি জিওর কানেকশন চালু থাকে তাহলেই গ্রাহকরা বিনামূল্যে দেখতে পান যাবতীয় টিভি চ্যানেল।

Categories: Others

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *