কখনো কখনো এত বেশি ফেসবুক ফ্রেন্ড রিকুয়েস্ট আসে যে তা একসেপ্ট করতেই ইচ্ছা হয় না। কিন্তু আপনি কি জানেন আপনি ইচ্ছা করলেই হাজার হাজার ফেসবুক ফ্রেন্ড রিকুয়েস্ট কে এক ক্লিকে একই সাথে একসেপ্ট করতে পারবেন। হ্যাঁ, আমি ঠিকই বলছি। কিভাবে? আজকের এই পোস্টে আমি আপনাদের শেখাব কিভাবে এক ক্লিকে অনেকগুলো ফেসবুক ফ্রেন্ড রিকুয়েস্ট একসেপ্ট করতে পারবেন। তো চলুন শুরু করা যাক।

ধরা যাক আপনার ফেসবুক প্রোফাইলে আপনার ফেসবুক প্রোফাইলে ৫00 টি ফেসবুক ফ্রেন্ড রিকুয়েস্ট এসেছে। তাহলে আপনি যদি একটি একটি করে একসেপ্ট করতে যান তাহলে ব্যাপারটা প্রচুর সময় সাপেক্ষ হয়ে যাবে। কিন্তু আমি আজকে আপনাদের যে ট্রিক্সটি শেখাবো সেটির মাধ্যমে আপনি অতি সহজেই এক ক্লিকের মাধ্যমেই সমস্ত ফ্রেন্ড রিকুয়েস্ট একসেপ্ট করে নিতে পারবেন।

আরও জানুনঃ স্মারটফোনের সাহায্যে খুব সহজে কিভাবে ফেসবুক সিঙ্গেল নাম করতে হয়

যেভাবে অনেকগুলি ফেসবুক ফ্রেন্ড রিকুয়েস্ট একসাথে একসেপ্ট করবেন

প্রথমে আপনার স্মার্টফোন অথবা কম্পিউটার অন করে Google chrome খুলুন। Google chrome থেকে আপনার ফেসবুকে লগইন করুন, ফেসবুক এপ্লিকেশনে লগইন করলে হবেনা।

লগইন করার পর ফ্রেন্ড রিকুয়েস্ট পেইজে যান।

এবার See all requests এ ক্লিক করুন।

এরপর নিচের দেওয়া কোডটি কপি করুন কপি করুন দেওয়া কোডটি কপি করুন কপি করুন।

javascript:var confirmBtns = document.getElementsByTagName('button'); for (var i = 0; i < confirmBtns.length; i++) {if (confirmBtns[i].innerHTML == "Confirm") {confirmBtns[i].click();}}

কপি করা হয়ে গেলে ফেসবুক ফ্রেন্ড রিকুয়েস্ট পেজটিতে গিয়ে Google chrome এর Address bar এ কোডটি পেস্ট করুন। কোডটি কপি পেস্ট করার পর এন্টার করার আগে অবশ্যই একবার মিলিয়ে নেবেন।

 

জানেন কি? ফেসবুকেই ডেটিং করতে পারবেন। বিস্তারিত জানুন।

 

পেস্ট করার পর লক্ষ্য করুন কোডটির প্রথমেই যে javascript: লেখাটি ছিল সেটি পেস্ট হয়নি। তাই javascript: লেখাটি নিজে থেকেই Address bar এ কোডটির প্রথমে লিখে দিন। এবং তারপর এন্টার করুন, এন্টার করার পর দেখুন স্ক্রিনের উপর কিছু কাজ হচ্ছে। অতএব কিছুক্ষণ অপেক্ষা করুন। কাজ হয়ে গেলে পেইজটি রিফ্রেশ করুন।

এখন লক্ষ্য করে দেখুন আপনার সমস্ত ফেসবুক ফ্রেন্ড রিকুয়েস্ট গুলি একসেপ্ট হয়ে গেছে। যদি দুর্ভাগ্যবশত আপনি অসফল হয়ে থাকেন তাহলে ঠিক কোন জায়গায় আপনার সমস্যা হচ্ছে তা জানিয়ে নিচে কমেন্ট করুন।

আশা করি ট্রিকসটি আপনাদের ভাল লেগেছে। ভাল লেগে থাকলে বন্ধুদের সাথে শেয়ার করুন। আর এরকম আরো ভালো ভালো পোস্ট এ পোস্ট চোখ রাখতে আমাদের ই-মেইল নিউজলেটারে সাবস্ক্রাইব করুন

ধন্যবাদ

Categories: Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *