আপনিও কি কাজ করতে করতে ক্লান্ত হয়ে পড়লেই রোজ এনার্জি ড্রিঙ্ক খান? তা হলে সেই স্বভাব এখন থেকেই ছাড়ুন, এবং সাবধান হয়ে যান। না হলে কিন্তু আপনার মাথার আকৃতিও বিকৃত হয়ে যেতে পারে।

একটি প্রতিবেদনে জানা গিয়েছে, অস্টিন নামের এই ব্যক্তি অতিরিক্ত মাত্রায় এনার্জি ড্রিঙ্ক খাওয়ার ফলে, এনার্জি ড্রিঙ্ক খাওয়া একসময় তাঁর নেশায় পরিণত হয়েছিল। আর তার ফলেই প্রায় মৃত্যু হতে হতেও বেঁচে ফিরে এসেছেন ওই ব্যক্তি। এই পুরো ঘটনাটি অস্টিনের স্ত্রী ব্রিয়ানাই ফেসবুকে পোস্ট করেছেন বলে জানা গিয়েছে।

সেই পোস্টটিতে ব্রিয়ানা এটাও লিখেছেন যে, তাঁর স্বামী যখন কাজ করতে করতে যখন ক্লান্ত হয়ে পড়তেন তখন থেকেই এনার্জি ড্রিঙ্ক খেতেন। সেই খাওয়াই একসময় তাঁর নেশায় বদলে যায়। ঠিক সেই সময়েই ব্রিয়ানা জানতে পারেন যে তিনি শীঘ্রই মা হতে চলেছেন। এই খবর শোনা মাত্রই খুব আনন্দ পান তিনি।

Image Source : Google

কিন্তু এই আনন্দের মধ্যেই এক মর্মান্তিক দুর্ঘটনা ঘটে যায় ব্রিয়ানা ও অস্টিনের জীবনে। মাথায় অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ার কারনে হাসপাতালে ভর্তি হয় ব্রিয়ানার স্বামী অস্টিন। চিকিৎসকরা ব্রিয়ানাকে জানান যে, তাঁর স্বামীর এই অসুস্থতার পিছনের অন্যতম কারণ হল অতিরিক্ত পরিমাণে এনার্জি ড্রিঙ্ক খাওয়া। এর পরেই অস্টিনের মাথায় অস্ত্রোপচার করতে হয়, যার ফলে তাঁর মাথার প্রায় অর্ধেক অংশ জুড়েই তৈরি হয়েছে এক বিশাল গর্ত। কিন্তু তবুও প্রায় মৃত্যুর কাছাকাছি গিয়েও নতুন এক জীবন ফিরে পান অস্টিন।

The post রোজ এই খাবারটি খান না তো? সাবধান,এই খাবার খেলে মারাত্মক বিপদের মুখোমুখি হতে পারেন appeared first on Moner Diary.


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *