সঙ্গিনীর সাথে মিলনের সময় অনেকেই চায় ফোরপ্লে-র মাধ্যমে বিষয়টিকে আরো উপভোগ্য করে তুলতে। কিন্তু মনে ইচ্ছে ষোল আনা থাকলেও আসল কাজের সময় তা আর হয়ে ওঠেনা। এই নিয়ে অনেকেই হীনমন্যতায় ভোগেন এবং নিজেকে দোষারোপ করেন। কিন্তু নিজেকে দোষ দিয়ে এক্ষেত্রে কোন লাভ নেই। আসল বিষয় হল আপনাকে সবটা জানতে হবে তবেই আপনি মিলনের সময় সঙ্গিনীর মন জয় করতে সফল হবেন।

ঘাড় মেয়েদের শরীরে এটাই সবচেয়ে সংবেদনশীল জায়গা। ছেলেরা কিন্তু অনেকসময় এই অংশটা এড়িয়ে যায়।কিন্তু শুধু এখানে স্পর্শ করেও আপনার সঙ্গিনীকে দ্রুত উত্তেজিত সম্ভব। সঙ্গিনী যখন সামান্য উত্তেজিত থাকলে তখন তার পিছন দিকের চুল সরিয়ে ঘাড়ে হাত বুলিয়ে দেখুন। আস্তে আস্তে চুমি খান দেখবেন আপনার সঙ্গিনী পাগল হয়ে যাবে। সামান্য সুড়সুড়ি দিন। দেখবেন আপনার সঙ্গিনী উত্তেজিত হয়ে পড়েছেন।

আবার, পিঠের নিচে, কোমরের দিকের অংশটাতে আদর চায় মেয়েরা। মেরুদন্ড বরাবর চুমু দিতে দিতে নিচে নেমে যান। তাঁর মিলনের ইচ্ছে আরও বাড়বেই। কানে হালকা স্পর্শ, চুম্বন অনেক বেশি উত্তেজিত করে দেয় মেয়েদের।

কানের উপর আস্তে আস্তে নিঃশ্বাস ফেললে পাগল হয়ে পড়বে আপনার সঙ্গিনী। হালকা কামড় দিতে পারেন কানের লতিতে।

The post মিলনের সময় সঙ্গীর দেহের যে জায়গায় গুলোই অবশ্যই স্পর্শ করবেন, একটি শিক্ষণীয় পোস্ট appeared first on Moner Diary.

Categories: Others

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *