প্রেমে পড়া এবং বিচ্ছেদ হওয়াটা আজকের জেন-ওয়াই এর কাছে তেমন বড় কোন ব্যাপার নয়। বুঝে হোক বা না বুঝে। সম্পর্কে জড়িয়ে যাওয়াটাই এখন ভীষণভাবে দস্তুর। অল্প বয়সে ঠিক-ভুল বিচার না করেই গড়ে উঠছে সম্পর্ক এবং সেখান থেকে সৃষ্টি জটিলতার। আজকে আমরা আপনাকে বলবো কিভাবে আপনি একটা সম্পর্কে থাকাকালীন বুঝতে পারবেন যে আপনার সঙ্গী বা সঙ্গিনী আপনাকে নিয়ে চূড়ান্ত সিরিয়াস। সে আপনাকে নিয়ে টাইম পাস করছেনা। দেখুন কারোর মনের কথা জানার কোন উপায় সেরকম ভাবে জানা নেই আমাদের। কিন্তু কিছু ধারণা আমরা আপনাকে অবশ্যই দিতে পারি।

দেখুন একটা প্রেমের সম্পর্কে জড়ানোর কিছু সময় পরই দুজনের মধ্যেই একটা ভয় কাজ করে, সঙ্গী আমাকে ছেড়ে চলে যাবে না তো? এমন অনেক সম্পর্কই আছে যাদের সব ঠিকঠাক থাকার পরেও বিচ্ছেদ হয়ে গেছে। আপনাদের যদি নতুন সম্পর্ক হয়ে থাকে এবং মনে মনে সঙ্গীকে নিয়ে এমন শঙ্কায় থাকেন তাহলে এই পোস্ট আপনার জন্য।

দেখুন একটা কথা অবশ্যই জানাবেন যে সব সময়ই আপনার খোঁজখবর নেয়, আপনার সুখের কথা চিন্তা করে সে কখনোই আপনাকে ছেড়ে যেতে পারে না। আপনার কষ্ট হবে বলে যে নিজেই সব কাজ গুছিয়ে রাখতে চায়, সে কি আপনাকে ছেড়ে যেতে পারে? এই লক্ষণই বলে দেবে যে, সে কখনোই ছেড়ে যাবে না।

ভালো হোক, খারাপ হোক সব ধরনের খবরই যে আপনাকে বলতে দ্বিধাবোধ করে না, সে যত সমস্যাই হোক আপনাকে ছেড়ে যাবে না। যে মানুষ আপনার কাছে কোনো কথা লুকাবে না, সে কখনোই বিচ্ছেদ চাইবে না।

যে শারীরিক সম্পর্ককে খুব বেশি গুরুত্ব দেয় না সে কখনোই আপনাকে ছেড়ে যাবে না। কারণ ভালোবাসাটাই তার কাছে মুখ্য।

Image Source : Google

যে তার গোপন কথা নির্দ্বিধায় আপনাকে বলে দিতে পারে, সে আপনাকে অনেক বেশি বিশ্বাস করে। আর সত্যিকারের ভালোবাসা না থাকলে এই বিশ্বাস তৈরি হয় না। এর মানে সে আপনাকে খুবই ভালোবাসে এবং আপনাকে ছেড়ে যাওয়ার কথা সে চিন্তাই করতে পারে না।

যে আপনার সব ভুলগুলো অনায়াসে মেনে নিতে পারে, সে আপনাকে ছেড়ে যাবে এটা ভাবলেন কী করে? সব অন্যায়, সব ভুল সে-ই ভুলে যেতে পারে যে সত্যিকারের ভালোবাসে। সে কখনোই আপনাকে হারাতে চাইবে না।

The post আপনার সঙ্গী কখনো আপনাকে ছেড়ে যাবেনা।বুঝবেন কীভাবে ? জানতে ক্লিক করুন appeared first on Moner Diary.

Categories: Others

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *